ভোর ৫:৫৮ শনিবার ২৩ নভেম্বর, ২০১৯


এবার তাসকিনকে নিয়ে যা বললেন মাশরাফি

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : November 8, 2017 , 5:28 pm
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

দুর্দান্ত একটা দল নিয়েও নিজেদের দ্বিতীয় ম্যাচেই পরাজয়ের স্বাদ নিতে হল মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন রংপুর রাইডার্সকে। এই পরাজয়ের পেছনে ছিল চিটাগং ভাইকিংসের জার্সিতে খেলা তাসকিন আহমেদের একটি ওভার।

পরপর তিন বলে রংপুরের গুরুত্বপূর্ণ তিন ব্যাটসম্যানকে তুলে নিয়ে ম্যাচটা তখনই শেষ করে দেন সদ্য বিবাহিত তরুণ এই পেসার। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জাতীয় দলের এই অনুজকে কৃতিত্ব দিলেন রংপুর অধিনায়ক।

নিজেদের ব্যর্থতা স্বীকার করে ম্যাশ বললেন, ‘প্রথমত রবি বোপারার অস্বাভাবিক আউটটার মূল্য দিতে হয়েছে পরাজয়ে। থিসারা পেরেরার আউটটাও আমাদের জন্য ক্ষতির কারণ ছিল। আমার কাছে মনে হয়, মাঝের ওই সময়টাতেই আমরা হেরেছি। শেনওয়ারির আউটটাও গুরুত্বপূর্ণ ছিল। ‘

এরপরেই তরুণ স্পিডস্টারের প্রশংসায় মাতেন মাশরাফি, ‘তাসকিন ব্রিলিয়ান্ট একটা ওভার করেছে ওই সময়। ওভারপ্রতি ৭-৮ করে রান লাগলে ঠাণ্ডা মাথায় খেলতে হয় যা আজ আমরা পারিনি। বেশিরভাগ ব্যাটসম্যানই থিতু হয়ে আউট হয়ে গেছে।

যাদের জেতানোর দায়িত্ব ছিল, তারা আউট হয়ে গেছে। ‘উল্লেখ্য, চিটাগং ভাইকিংসের দেওয়া ১৬৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৫৫ রান তুলতে সক্ষম হয় রংপুর রাইডার্স। মূলত ৩২ বলে ৩৮ রান করা ইংলিশ অল-রাউন্ডার রবি বোপারাকে তাসকিন অবিশ্বাস্য দ্রততায় রান-আউট করার সাথে সাথেই ম্যাচ থেকে ছিটকে যায় রংপুর। এরপর লঙ্কান অল-রাউন্ডার থিসারা পেরেরাকে প্যাভিলিয়নে পাঠান তাসকিন। চিটাগং ম্যাচ জিতে নেয় ১১ রানে।