রাত ৪:২৮ শনিবার ২৩ নভেম্বর, ২০১৯


এখনও আশা হারাচ্ছেন না তামিম ইকবাল

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : August 29, 2017 , 4:45 pm
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

মিরপুর টেস্টের প্রথম দুদিন দারুণ ভাবেই এগিয়ে ছিল টাইগাররা। কিন্তু তৃতীয় দিনে দারুণ ছন্দপতন তাদের। দ্বিতীয় ইনিংসে আগের দিন শুধু সৌম্যের উইকেট হারানোর পরে আজ বাকী উইকেটগুলো হারিয়ে ২২১ রান সংগ্রহ করে তারা।

এরফলে, জয়ের জন্য অজিদের সামনে লক্ষ্যমাত্রা ২৬৫ রান। তবে কাজটা ভালোই এগিয়ে রেখেছে অজিরা। দিনশেষে দুই উইকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করেছে তারা।
কাল সকালে ব্যাট করবেন ডেভিড ওয়ার্নার (৭৫ রান) ও স্টিভেন স্মিথ (২৫ রান)। আর এই ম্যাচটি জিততে হলে এই দুইজনের উইকেটকেই টার্নিং পয়েন্ট মনে করছেন আজ ৭৮ রান করে আউট হওয়া টাইগার ওপেনার তামিম ইকবাল খান।

তৃতীয় দিনের খেলা শেষে সাংবাদিকদের তিনি বলেন, “আগামীকাল আমরা যদি শুরুতে এই জুটি ভাঙতে পারি তাহলে ম্যাচ আমাদের পক্ষে চলে আসতে পারে। আমাদের টাইট বল করতে হেবে। সুযোগ সৃষ্টি করতে হবে। সুযোগ কাজে লাগাতে হবে।”

তবে এই ম্যাচে খারাপ ফিল্ডিংই করেছিলো টাইগাররা। সৌম্য সরকার ধরতে পারেননি ডেভিড ওয়ার্নারের ক্যাচ। এদিকে অধিনায়ক স্মিথকেও জীবন দিয়েছেন ইমরুল কায়েস। খারাপ ফিল্ডিংয়ের জন্য আফসোসও করেছেন ওপেনার তামিম ইকবাল।
তিনি জানান, “দুই উইকেট নেয়ার পর আমাদের আলগা বল হয়েছে। জায়গা মতো বল করতে পারলে আমরা আরও ভালো জায়গায় থাকতাম। আমাদের দ্রুত উইকেট পড়ে গিয়েছিল।
সৌম্য যে পজিশনে ফিল্ডিং করছিল ওখানে দ্রুত ক্যাচ যায়। ওখানে ক্যাচ ধরা একটু কঠিন। অবশ্য, ক্যাচটি ধরতে পারলে আমরা