রাত ৩:০০ সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯


উদীচীর রাজশাহী বিভাগীয় সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : নভেম্বর ২২, ২০১৯ , ৯:৩১ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ,সাহিত্য ও সংস্কৃতি
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠীর রাজশাহী বিভাগীয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ‘সংস্কৃতির সংগ্রামেই জাগবো, আনবো মানব মুক্তি’ শ্লোগানে রাজশাহী মেট্রোপলিটন কলেজে শুক্রবার দিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

জাতীয় এবং সংগঠন সংগীত পরিবেশনের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের সূচনা করা হয়। উদীচীর রাজশাহী জেলা সংসদের সভাপতি অধ্যক্ষ জুলফিকার আহমেদ গোলাপ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সহ-সভাপতি ড. রাজীব ব্যাণার্জীর সঞ্চালনায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ড. শ্বাশত ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক জামসেদ আনোয়ার তপন।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা সংসদের সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডল, বগুড়া জেলা সংসদের সভাপতি মাহমুদুস সোবহান মিন্নু, সাধারণ সম্পাদক শহিদুর রহমান বিপ্লব, পাবনা জেলা সংসদের সভাপতি কাজী মারুফা, নওগাঁ জেলা সংসদের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মন্টু, চাঁপাইনবাবগঞ্জ জেলা সংসদের সাধারণ সম্পাদক গোলাম ফারুক মিথুন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় সংসদের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান রবিন।

রাজশাহী বিভাগের বিভিন্ন জেলার উদীচী কর্মীদের মাঝে ড. শ্বাশত ভট্টাচার্য মানব সভ্যতার ক্রমবিকাশের ইতিহাস ও জামসেদ আনোয়ার তপন উদীচী প্রতিষ্ঠার ইতিহাস লক্ষ-উদ্দেশ্য ও কর্মসূচি বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

এসবি/আরআর