দুপুর ১:০৪ শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯


উত্তরে ওষুধ দিলে মশা দক্ষিণে পালিয়ে যায়, দক্ষিণে দিলে মশা উত্তরে যায়: সেলিম

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : July 31, 2019 , 10:06 pm
ক্যাটাগরি : জাতীয়
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, ঢাকায় দুই মেয়র আছেন। তারা ডেঙ্গু নিয়ে একেক কথা বলেন। একবার বলেন, উত্তরে ওষুধ দিলে মশা দক্ষিণে পালিয়ে যায়। দক্ষিণে দিলে মশা উত্তরে যায়। আবার বললেন, এই ওষুধে মশা মরে না। তাদের কাছে প্রশ্ন, যে ওষুধে মশা মরে না, সেই ওষুধ কিনলেন কেন?

বুধবার বিকেলে খুলনা নগরীর শহীদ হাদিস পার্কে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। কমরেড রতন সেন হত্যার ২৭তম বার্ষিকীতে খুলনা জেলা সিপিবি এ জনসভার আয়োজন করে।

সেলিম বলেন, দেশের অর্ধেকের বেশি জায়গা এখন বন্যায় ভেসে গেছে। ডেঙ্গু রোগে সারাদেশ আক্রান্ত। প্রায় সব জেলায় ডেঙ্গু ছড়িয়ে পড়েছে। শুধু ঢাকাতেই প্রতিদিন হাজার হাজার মানুষ হাসপাতালে ভর্তি হচ্ছে। এসব নিয়ে সরকারের খুব একটা মাথাব্যথা নেই।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে তিনি বলেন, আপনি বারবার বলেছেন বঙ্গবন্ধুর হত্যার বিচার না হওয়ায় আপনার মনের ভেতরে যে বেদনার জন্ম হয়, তা আপনি ভাষায় প্রকাশ করতে পারেন না। আজ বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে। রতন সেনের হত্যাকাণ্ডেরও বহু বছর পার হলো। কিন্তু বিচার না হওয়ায় দেশবাসীর মনেও রক্তক্ষরণ হচ্ছে- সেটা কি আপনি বুঝতে পারেন না।

জেলা সিপিবির সভাপতি ডা. মনোজ দাশের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য এস এ রশীদ, অরুণা চৌধুরী, মহানগর সভাপতি এইচ এম শাহাদাৎ, জেলা সাধারণ সম্পাদক রুহুল আমিন, অ্যাডভোকেট বাবুল হাওলাদার, শেখ আবদুল হান্নান প্রমুখ।

এসবি/ এনএম