রাত ১২:৫০ বুধবার ১৩ নভেম্বর, ২০১৯


ঈদে রাজশাহীতে র‌্যাবের তিন স্তরের নিরাপত্তা

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : মে ২৭, ২০১৯ , ৯:২৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : আসন্ন ঈদ-উল-ফিতর উদযাপনকে কেন্দ্র করে রাজশাহীতে তিনস্তরের নিরাপত্তা বেষ্টনি গড়ে তোলা হয়েছে। এর পাশাপাশি ঈদকে ঘিরে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধ ও ঘরমুখো মানুষের চলাচল নির্বিঘ্ন এবং নিরাপদ করতে সবধরনের ব্যবস্থাও নিশ্চিত করা হয়েছে।

সোমবার দুপুরে রাজশাহী বাস টার্মিনাল ও রেলওয়ে স্টেশনে ঈদকালীন মহড়া পরিচালনা করে র‌্যাব-৫ এর সদস্যরা। পরে রেলওয়ে স্টেশনে টিকিটিং কার্যক্রম ও নিরাপত্তা ব্যবস্থা দেখতে গিয়ে র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ এ কথা জানান। তিনি বলেন, অজ্ঞান ও মলম পার্টির অপতৎপরতা সম্পর্কে সতর্ক রয়েছে র‌্যাব-৫।

এছাড়া আগামী ২৯ মে থেকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে আগাম ফিরতি টিকিট বিক্রি কার্যক্রম শুরু হবে। তাই টিকিট কালোবাজারি রোধেও র‌্যাব সদস্যরা সজাগ রয়েছেন। জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে তারা ২৯ মে থেকে ২ জুন পর্যন্ত বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেবেন বলেও জানান।

এর আগে তিনি রাজশাহী রেলওয়ে স্টেশনে সাধারণ যাত্রীদের সঙ্গেও কথা বলেন। নিরাপত্তাজনিত সমস্যা বা কোনোভাবে প্রতারণার শিকার হলে র‌্যাবকে জানাতে অনুরোধ করেন তিনি।

এসবি/আরআর/এআইআর