ভোর ৫:৫৫ শনিবার ২৩ নভেম্বর, ২০১৯


আমিশার সম্পূর্ণ খোলামেলা দৃশ্য গোপনে ধারণ করেছে ফাইভস্টার হোটেলের বাথটাব!

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : August 29, 2017 , 4:18 pm
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বলিউডে খোলামেলা শরীর নতুন কিছু নয়। সিনেমার বিভিন্ন দৃশ্যে প্রায়ই খোলামেলা হতে দেখা যায় বলিউড নায়িকাদের। আবার শুধু আলোচনায় আসার জন্যও খোলা হন কেউ কেউ। এবার সেই খোলামেলার দিকেই হাটলেন ‘কাহো না পেয়ার হে’ তারকা আমিশা প্যাটেল। তবে আলোচনায় আসার জন্য নয়, নতুন সিনেমা ‘দেশি ম্যাজিকে’র একটি দৃশ্যের প্রয়োজনে সম্পূর্ণ খোলামেলা অবস্থায় হাজির হয়েছেন নায়িকা।

বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। এই প্রথমবার তিনি পর্দায় এভাবে খোলামেলাভাবে ক্যামেরাবন্দি হলেন। ছবির একটি গানে বাথটাবে স্নানরত অবস্থায় এভাবে খোলামেলা হয়েছেন আমিশা। আর এ দৃশ্যটি গোপনে ধারণ করেছে মুম্বাইয়ের একটি ফাইভ স্টার হোটেলের বাথটাবে।

ছবি নিয়ে আমিশা বলেন, ‘এর আগে অনেক রুপেই আমাকে দেখেছেন দর্শক। এবার নয়া রুপে দেখবেন। অনেক কিছুই এখানে দেখাবো আমি। আর সেটাই হলো ছবির প্রধান চমক। তাই অপেক্ষায় থাকুন।’

রোমান্টিক ঘরোনার সিনেমা ‘দেশি ম্যাজিক’ পরিচালনা করছেন মিহুল এম আথা। আর ছবিটি প্রযোজনা করছেন খোদ আমিশা প্যাটেল। শুধু বাথটাবের ওই দৃশ্যটিই নয়, ছবিতে রগরগে আরও বেশ কয়েকটি দৃশ্যে দেখা যাবে নায়িকাকে।

২০০১ সালে ‘কাহো না পেয়ার হে’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন আমিশা প্যাটেল। রাকেশ রোশন পরিচালিত ওই ছবিতে আমিশার বিপরীতে অভিনয় করেন বলিউডের হার্টথ্রব ঋত্বিক রোশন। প্রথম ছবিতেই ব্যাপক সাফল্য কুড়ান ঋত্বিক আমিশা জুটি। ২০০২ সালের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে ছবিটি জিতে নেয় সেরা ছবির পুরস্কারসহ বেশ কয়েকটি পুরস্কার। সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কারও জেতেন ঋত্বিক-আমিশা।  এর পর আরও বেশ কয়েকটি ছবিতে সফলতার সাথে অভিনয় করেছেন আমিশা