সন্ধ্যা ৬:৫৭ মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯


আমির খানকেও টপকে গেলেন শুভ (ভিডিও)

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : October 22, 2017 , 8:14 pm
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

গেল তিন সপ্তাহ ধরে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে চলছে ‘ঢাকা অ্যাটাক’। দীপঙ্কর দীপনের পরিচালনায় ছবিটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এছাড়াও ছবিটিতে রয়েছেন এ বি এম সুমন, নওনবা, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, সৈয়দ হাসান ইমাম, তাসকিন রহমান, আফজাল হোসেনসহ অনেকে।

ইতোমধ্যে ছবিটি দেশের গোন্ডি পেরিয়ে মুক্তি পেয়েছে বিশ্বের বিভিন্ন দেশে। এরমধ্যে যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহেও ছবিটি ব্যবসা করছে ফুল দমে। শুধু ব্যবসা করছে বললে হয়তো একটু কমই বলা হবে। শুভর অ্যাটাকে আতঙ্ক ছড়িয়ে পড়েছে যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে। সৃষ্টি করেছে এক অবিস্মরণীয় ঘটনা। রীতিমতো বলিউড বাদশাদেরও কোনো রকম ছাড় দিতে নারাজ শুভর ‘ঢাকা অ্যাটাক’।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সদ্য মুক্তিপ্রাপ্ত ‘সিক্রেট সুপারস্টার’কে টপকে নিউ ইয়র্কের একটি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে দীপংকর দীপন পরিচালিত দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’।

বিশ্বের অন্যতম বড় মাল্টিপ্লেক্স চেইন ‘রিগ্যাল’-এর নিউ ইয়র্ক শাখা ‘কাফম্যান অ্যাস্টোরিয়া’তে ‘ঢাকা অ্যাটাক’-এর প্রথম শো ছিল গত শুক্রবার (২০ অক্টোবর)। প্রথম শো হাউজফুল হওয়ার পর হল কর্তৃপক্ষ শনিবার (২১ অক্টোবর) আমির খানের বহুল আলোচিত ‘সিক্রেট সুপারস্টার’কে অন্য একটি ছোট হলে পাঠিয়ে দিয়ে সবচেয়ে বড় হলগুলোর একটিতে ‘ঢাকা অ্যাটাক’ চালায়।

আশ্চর্যজনক ব্যাপার হলো, এই শো’ও হাউজফুল হওয়ার সুবাদে হল কর্তৃপক্ষ আরও চমকপ্রদ সিদ্ধান্ত নেয়। সেটা হলো, রোববার (২২ অক্টোবর) একটি শো বাড়িয়ে ‘ঢাকা অ্যাটাক’-এর দুটি শো প্রদর্শনের সিদ্ধান্ত নেন তারা। একটি বিকাল ৩টায় ও আরেকটি রাত সাড়ে ৯টায়। এসব বিষয় সংবাদ মাধ্যকে জানিয়েছেন ছবিটির অন্যতম আন্তর্জাতিক পরিবেশনা প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো’র কর্নধার ওয়ালিউল্লাহ সজীব।

উল্লেখ্য, কানাডা ও আমেরিকার প্রেক্ষাগৃহে ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পেয়েছে ২০ অক্টোবর। স্বপ্ন স্কেয়ারক্রো’র আন্তর্জাতিক পরিবেশনায় ছবিটি মধ্যপ্রাচ্যের তিনটি দেশ এবং অস্ট্রেলিয়াতেও মুক্তি পাবে কয়েকদিনের মধ্যে।