সকাল ৬:১৬ রবিবার ১৭ নভেম্বর, ২০১৯


আমার রাজনীতির মূল লক্ষ্য সাধারণ মানুষের উন্নয়ন: বাদশা

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : November 2, 2018 , 8:48 pm
ক্যাটাগরি : রাজশাহীর সংবাদ,শীর্ষ খবর
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা বলেছেন, আমি যত উন্নয়ন করেছি অন্য কেউ তা করতেও পারেনি। আমার দ্বারা যত উন্নয়ন হয়েছে সবই রাজশাহীর মানুষের জন্য হয়েছে। আমি যদি উন্নয়ন করে থাকি তা হলে আমার জন্য দোয়া করবেন।

শুক্রবার সকালে নগরীর ১৬ নং ওয়ার্ডের মালদাকলোনীস্থ আটকোষী উচ্চবিদ্যালয়ের ৬ তলা ভিতবিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাদশা আরো বলেন, আমি এক সময় রাজশাহী জেলা রিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি ছিলাম। আমার রিকশার লাইসেন্সও ছিল। আমি যে রিকশা চালক প্রশাসনের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা আমাকে দেখে বিশ্বাসই করেনি যে আমি রিকশা চালক। এনিয়ে কথা কাটাকাটিও হয়। আমি জাতীয় সংসদে বলেছিলাম একজন রিকশা চালকও যে সংসদ সদস্য হতে পারে আমি তার প্রকৃষ্ট উদাহরণ।

তিনি আরো বলেন, আমি মেহনতি মানুষের জন্য রাজনীতি করে আসছি। আমি রাজশাহীর মানুষের জন্য রাজনীতি করি। আমি কোন দুর্নীতি করিনি। আমি সব সময় সততার সাথে রাজনীতি করেছি। তবে এটাও ঠিক যে সমাজে যে যত ঈমানদার সে তত নিগৃহিত। সমাজের এসব মানুষের পক্ষে দাঁড়াতে হবে। আমি সব সময় সৎমানুষের পক্ষে থাকবো। এ এলাকায় গরিব মানুষের বসবাস বেশি। এ এলাকার গরিব মানুষের ছেলে-মেয়ের জন্য আমি আটকোষী স্কুলকে এমন করবো যাতে মূল রাস্তা থেকে স্কুল দেখা যায়।

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর মাজেদা বেগম। এতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষিকা শিউলি খাতুন।

অনুষ্ঠান শেষে জননেতা ফজলে হোসেন বাদশা মালদাকলোনী মসজিদ পরিদর্শন করেন এবং মসজিদের জন্য সহায়তার প্রতিশ্রুতি দেন।

এসবি/এসএস