রাত ৮:৫১ মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯


অধিবেশনে প্রথম এসেই দোয়া নিলেন মাশরাফি

নিউজ ডেস্ক | সাহেব-বাজার২৪.কম
আপডেট : February 5, 2019 , 9:04 pm
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

সাহেব-বাজার ডেস্ক : একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশনে যোগ দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল-২ আসন থেকে নির্বাচিত এই সংসদ সদস্য মঙ্গলবার বিকেলে অধিবেশনে যোগ দেন। তিনি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে অধিবেশনে আসেন।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে সংসদে প্রবেশ করেন মাশরাফি। মাগরিবের নামাজের বিরতির সময় তিনি বেরিয়ে যান।

এর আগে সাড়ে ৪টার দিকে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদ অধিবেশন শুরু হয়।

একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন ৩০ জানুয়ারি থেকে শুরু হলেও আজই প্রথম যোগ দিলেন নড়াইল এক্সপ্রেস। বিপিএল চলার কারণে তিনি অধিবেশনে যোগ দিতে পারেননি।

গতকাল সোমবার মাশরাফির দল রংপুর রাইডার্স কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে কোয়ালিফায়ারে ৮ উইকেটে হেরে যায়। তবে, তার দলের এখনো ফাইনাল খেলার সম্ভাবনা রয়েছে। সেজন্য দ্বিতীয় কোয়ালিফায়ারে সাকিব আল হাসানের ঢাকাকে হারাতে হবে।

মাশরাফির বিষয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জানান, মাশরফি সংসদে ঢুকেই অন্যান্য এমপিদের সঙ্গে কুশল বিনিময় করে দোয়া চান। এ সময় মাশরাফি বলেন- আমি নতুন এমপি। আমার এলাকায় কিভাবে কাজ করব, সে বিষয়ে সবার সহযোগিতা চাই।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের ব্যানারে সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি। এরপর ৩ জানুয়ারি প্রথম সংসদে এসে স্পিকারের কাছে এমপি হিসেবে শপথ নিয়েছিলেন। সেদিনও এই পেস বোলার বিসিবি সভাপতি পাপনের সঙ্গেই সংসদে এসেছিলেন।

এসবি/এআইআর